|

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধে ঈশ্বরগঞ্জে মানববন্ধন মৌন মিছিল

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০২১

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধের দাবিতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচার দাবিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার মুক্তিযোদ্ধা বিজয় ৭১ চত্বরে সু-শাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সম্প্রতি চলমান সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সারাদেশে সংগঠিত সহিংস ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ উপজেলা সুজনের সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি রতন ভৌমিক, সম্পাদক নীলকন্ঠ আইচ মজুমদার, যুগ্ম-সম্পাদক রেজাউল করিম রাজু, কোষাদক্ষ হাবিবুর রহমান হাবিব।

মানববন্ধনে সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম তালুকদার বলেন, বাংলাদেশ অসম্প্রদায়িক ও সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এদেশের সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে। এই সম্প্রীতি বিনষ্ট করার জন্য কিছু কুচক্রীমহল সংখ্যালঘু সম্প্রদায়ের উপর সহিংস তাণ্ডব চালিয়ে দেশকে অস্তিতিশীল করে তুলেছে। তিনি সহিংস ঘটনায় জড়িতদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সরকারের কাছে দাবি জানান।

মানববন্ধন কর্মসূচী শেষে শহরে মৌন মিছিল বের করা হয়। উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কালিবাড়ি রোডের শৈলী কিন্ডারগার্টেনের সামনে এসে মৌন মিছিল শেষ হয়।

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধের দাবিতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

দেখা হয়েছে: 199
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪