|

ঈদের দিনে ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ভাংচুর আহত ১০

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ন | জুন ০৭, ২০১৯

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি ইউনিয়নের উত্তর বনগাও গ্রামে দুর্বৃত্তরা দুই মুক্তিযোদ্ধা পরিবারের ঘরবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে বিভিন্ন মালামাল নগদ অর্থ লুটপাট করে নিয়ে যায়।

দুর্বৃত্তদের সশস্ত্র হামলায় মরহুম মুক্তিযোদ্ধা আব্দুছ সালামের বৃদ্ধা স্ত্রী রাজিয়া খাতুন তার সন্তান পুত্রবধূ সহ ১০ জন আহত হয়েছেন।

স্থানীয় এলাকা বাসী পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাযায়, বুধবার ঈদের দিন বিকেলে আঠারবাড়ি ডিগ্রি কলেজ মাঠে ক্রিকেট খেলতে গিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের সাথে কলেজের নাইট গার্ড আবুল কাসেমের সাথে বাক বিতন্ডার সৃষ্টি হয়।

এ ঘটনার জের ধরে বুধবার সন্ধ্যার পূর্বে এলাকার সন্ত্রাসী জসিম মিয়ার নেতৃত্বে একদল সশস্ত্র দুর্বৃত্ত উপজেলা মুত্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার তোফাজ্জল হোসেন ও মরহুম মুক্তিযোদ্ধা আব্দুছ সালামের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে নগদ অর্থ বিভিন্ন মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এ সময় দুর্বৃত্তদের হামলায় মুক্তিযোদ্ধা পরিবারের ১০ জন আহত হন। আহতরা হলেন বোরহান ,সুলতান,রাকিব , ফাহিম (১০) উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার তোফাজ্জলের বাড়ির সিদ্দিক মিয়া, ফেরদৌসি, কাউসার, ফাহিম, রুবেল, ফারুক।

মুক্তিযোদ্ধাদের ঘর বাড়িতে হামলা চালিয়ে মালামাল লুটপাটের ঘটনায় মুক্তিযোদ্ধা আব্দুছ সালামের পুত্র শামছুল হক ও তোফাজ্জলের ভাতিজা বায়েজিত আহম্মেদ বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় পৃথক দুটি মামলায় ৬০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১শ ৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার জানান মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা লুটপাট এর ঘটনাটি অত্যন্ত দুঃখজনক আমি এ ঘটনার উপযুক্ত বিচারের দাবি জানাচ্ছি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির জানান ওই মামলার ৮ জনকে আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 897
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪