|

ঈশ্বরগঞ্জে মুজিববর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | মার্চ ১২, ২০২০

ঈশ্বরগঞ্জে মুজিববর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা এগারোটায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্মেলন কক্ষে এই গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও মো. জাকির হোসেনে সভাপতিত্বে দিবস সমূহ পালনে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ আলোচনা করেন পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার সহকারী কমিশনার (ভুমি) সাঈদা পারভীন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম সুরুজ উপজেলা ভাইস চেয়ারম্যান এ কে এম ফরিদ উল্লাহ, মাহমুদা আক্তার পলি প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমূখ।

সভার শুরুতেই জাতির জনক ও তার পরিবারসহ সকল শহীদ ও মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্নার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।  সভায় বীর মুক্তিযোদ্ধা, উপজেলা প্রসাশনের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ইউপি চেয়ারম্যানবৃন্দ বিভিন্ন স্কুল কলেজ কিন্ডারগার্টেনের প্রধান সংবাদিক সহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ইউএনও জাকির হোসেন মুজিববর্ষ সহ সকল দিবসের কর্মসূচি বাস্তবায়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

দেখা হয়েছে: 577
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪