|

ঈশ্বরগঞ্জে যুবলীগের ত্রিবাষির্ক সম্মেলন খায়ের সভাপতি সুমন সম্পাদক

প্রকাশিতঃ ৪:৩৮ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০১৯

ঈশ্বরগঞ্জে যুবলীগের ত্রিবাষির্ক সম্মেলন খায়ের সভাপতি সুমন সম্পাদক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে আবুল খায়ের সভাপতি ও জুনায়েদুল ইসলাম ভূঞা সুমনকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ত্রিবার্ষিক সম্মেলনে দু’টি পদে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি ও ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক এডভোকেট আজহারুল ইসলাম সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন এবং আগস্টের পর পূর্ণাঙ্গ কমিটি চূড়ান্ত করা হবে বলে নেতাকর্মীদের নিশ্চিত করেন।

বুধবার বিকেলে উপজেলা যুবলীগের উদ্যোগে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয় এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সুব্রত পাল, উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, পৌর মেয়র মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার মোহাম্মদ খান রাহাত, শাহ শওকত উসমান লিটন, রফিকুল ইসলাম পিন্টু, আখেরুল ইমাম সোহাগ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আবু বকর সিদ্দিক দুলাল ভূইয়া, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর আহম্মেদ, সাবেক সভাপতি সাফায়েত হোসেন ভূইয়া। সম্মেলন সঞ্চালনায় ছিলেন আব্দুস ছালাম, দেলোয়ার জাহান মামুন ও জুনায়েদুল ইসলাম।

দেখা হয়েছে: 1131
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪