|

ঈশ্বরগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিতঃ ৭:৩০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০২২

ঈশ্বরগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: দেশবিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (০২ আগস্ট) শুক্রবার বিকেলে ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া সুমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি থানা রোডের উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসার সামনে থেকে বের হয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা বিজয়-৭১ চত্বরে এসে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যেদিয়ে কর্মসূচির সমাপ্তি হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক শহীদুল ইসলাম মঞ্জু, ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের সাবেক ভিপি সাদেকুল গণী ভুঁইয়া রুমন, মগটুলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হাসিবুল ইসলাম খান রাজিব, ঈশ্বরগঞ্জে ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু সায়েম, সোহাগী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জুলহাস উদ্দিন সুজন, সরিষা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সায়েম, জাটিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুব, উচাখিলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগ, সেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ।

দেখা হয়েছে: 118
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪