|

ঈশ্বরগঞ্জে ব্যবসায়ীর লাশ উদ্ধার গ্রেফতার ৯

প্রকাশিতঃ ৪:২৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২০

ঈশ্বরগঞ্জে ব্যবসায়ীর লাশ উদ্ধার গ্রেফতার ৯

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজের ২১দিন পর ব্যবসায়ী হেলাল উদ্দিনের মরদেহ নিজ গ্রাম রাধাবল্লভপুরের একটি পুরাতন টয়লেটের ভিতর থেকে উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমানের নেতৃত্বে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের একটি দল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজীবপুর ইউনিয়নের রাধাবল্লভপুর গ্রামের মো. হাসিম উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন (৩৫) গত ১৮ জানুয়ারি ব্যবসার কাজে উচাখিলা বাজারে যান। প্রতিদিন রাতে বাড়িতে ফিরলেও ওই দিন হেলাল উদ্দিন বাড়ি ফেরেননি। সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো হদিস পাওয়া যায়নি।

নিখোঁজের বিষয়ে ২০ জানুয়ারি ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী মাজেদা খাতুন। ২১ জানুয়ারি রাতে মুঠোফোনে (০১৯৬১-৬৮৫৯৬১) হেলালের বড় ভাই মো. দুলাল মিয়ার ফোনে ২লক্ষ টাকা চাঁদা দাবী করে একটি ফোন আসে।

পরে এক লক্ষ টাকায় রফাদফা হলে টাকা নিয়ে উচাখিলা-লক্ষীগঞ্জ সড়কে দুলাল মিয়াকে আসতে বললেও হঠাৎ ফোনটি বন্ধ পাওয়া গেলে বিষয়টি পুলিশকে জানানো হয়। এ ঘটনায় প্রযুক্তির সহায়তায় উচাখিলা ইউনিয়নের মঘা গ্রামের নুর ইসলাম ব্যবহৃত সীমের মালিক ও তার ছেলে মোবাইল ব্যবহারকারী আজিজুলকে আটক করে পুলিশ।

কিন্তু ঘটনার অন্তত ১৫ দিন আগে ফোনটি হারিয়ে যাওয়ায় এবং তাদের কাছ থেকে কোনো ধরণের ক্লু না পাওয়ায় পুলিশ স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় দু’জনকে ছেড়ে দেন।

পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় একই গ্রামের আক্কাস ওরফে আকাশ, কাঞ্চন, ফারুক, রিপন, খাইরুল, রুবেল, হামিদ ও এনামুলকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে সিলেট থেকে একই গ্রামের উত্তম নামে আরেক যুবককে গ্রেফতার করে শুক্রবার রাত দশটার দিকে ঈশ্বরগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। রাত ১২টার দিকে ঈশ্বরগঞ্জ থানার ওসির নেতৃত্বে উত্তমকে নিয়ে অভিযানে যায় পুলিশের একটি দল।

এ সময় উত্তমের দেয়া স্বীকারোক্তি মতে রাধাবল্লভপুর গ্রামের কামরুল ইসলামের বাড়ির পিছনের পরিত্যক্ত টয়লেট থেকে হেলাল উদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ। পরে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়।

দেখা হয়েছে: 440
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪