|

ঈশ্বরগঞ্জে সমবায় দিবস পালিত

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | নভেম্বর ০৫, ২০২২

ঈশ্বরগঞ্জে সমবায় দিবস পালিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৫১ তম জাতীয় সমবায় দিবস-২০২২ পালিত হয়েছে। শনিবার উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় দপ্তরের আয়োজনে এ দিবসটি পালিত হয়।

দিবসটি পালন উপলক্ষে প্রথমে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় ও সমবায়ের পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা পরিষদ থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোসা. হাফিজা জেসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউট মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ও সাবেক সমবায় অধিদপ্তরের প্রাক্তন নিবন্ধক ও মহাপরিচালক মোঃ আমিনুল ইসলাম।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আবু হানিফা মোহাম্মদ আসাদুজ্জামানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা নিবেদিতা কর।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান একে এম ফরিদউল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, সমবায়ী সায়েদুল হক, দেলোয়ারা বেগম প্রমুখ।

দেখা হয়েছে: 137
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪