|

ঈশ্বরগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৩

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০২২

ঈশ্বরগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৩

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হত্যা মামলায় ১২ বছরের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি খোকন মিয়া (৫৫), এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রায়হান মিয়া (৩৫) ও নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি এহসানুল হক (৩৭) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের মহেশপুর গ্রামের ফারুক মিয়ার পুত্র হামিদ মিয়া ২০০৯ সালে[ খুন হয়। ওই মামলায় ২০১১ সালে আদালত আব্দুর রহমানের পুত্র খোকন মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে। দীর্ঘ ১২ বছর পলাতক থাকার পর বুধবার দিবাগত রাতে এসআই সায়েদুর রহমান ও এসআই সাদী মোহাম্মদ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

একই রাতে অভিযান চালিয়ে প্রতারণা মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আঠাববাড়ি ইউনিয়নের মৃগালি গ্রামের আব্দুর রহমানের পুত্র রায়হান মিয়া ও নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি মহেশপুর গ্রামের আবু তাহেরের পুত্র এহসানুল হক (৩৭) কে গ্রেফতার করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 136
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪