|

ঈশ্বরগঞ্জে সুহৃদের মাদক বিরোধী প্রচারাভিযান

প্রকাশিতঃ ১২:৩৬ পূর্বাহ্ন | ফেব্রুয়ারী ০৪, ২০১৯

ঈশ্বরগঞ্জে সুহৃদের মাদক বিরোধী প্রচারাভিযান

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে মাদকবিরোধী প্রচারাভিযান শুরু হয়েছে। রোববার ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ থেকে মাদকবিরোধী প্রচারাভিযানের সূচনা করা হয়। এ দিন ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ শাখা সুহৃদ সমাবেশের আহ্বায়ক কমিটিও গঠন করা হয়েছে।

কমিটি গঠন উপলক্ষে আলোচনায় অংশ নেন সমকালের ঈশ্বরগঞ্জ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, সুহৃদ সমাবেশের উপজেলা শাখার সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন কামাল, নবগঠিত কলেজ শাখা কমিটির আহ্বায়ক আজাদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ছাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন রানা প্রমুখ।

ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের আইসিটি ভবনের একটি কক্ষে আলোচনা শেষে সুহৃদের কমিটি ঘোষণা করেন সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন কামাল।

ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ শাখা কমিটির আহ্বায়ক নির্বাচিত হন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আজাদুল ইসলাম। যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের প্রভাষক ছাইফুল ইসলাম, সদস্য সচিব রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আশিকুর রহমান সৌরভ।

কমিটিতে সদস্য রাখা হয়েছে জয় কুমার ঘোষ, জিয়া উদ্দিন, আনারুল ইসলাম, আশিকুর রহমান, রায়হান শেখ, কাজি সোহাগ, জিন্নাত আফরিন জয়া, ইসরাত জাহান তমা, ফারজানা বেগম, সাদিয়াতুস রীমা, সাজেদা আক্তার ও আলো রানী।

সুহৃদ সমাবেশের আহ্বায়ক কমিটি ঘোষণা শেষে মাদকবিরোধী প্রচারাভিযান শুরু করা হয়। পর্যায়ক্রমে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে মাদকবিরোধী প্রচারাভিযান করবে সুহৃদরা। সূত্র

দেখা হয়েছে: 1028
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪