|

ঈশ্বরগঞ্জে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০২০

লাশ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের কাছিমপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ুয়া মোছা. লিলি আক্তার (১৩) বশত ঘরের আড়ার সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। লিলি আক্তার চাপিলা কান্দা গ্রামের মৃত মীর হোসেনের মেয়ে।

খবর পেয়ে রোববার সকালে আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের ভাই সেলিম বলেন, প্রতিদিনের মতো শনিবার রাতের খাবার শেষে যার যার মতো ঘুমিয়ে পড়ি। আমার চার বছরের ছোট ছেলে আলিফকে নিয়ে লিলিও ঘুমিয়ে পড়ে। ভোরে আলিফের কান্নার আওয়াজ শুনে ঘুম ভাঙে।

পরে ঘরের দরোজায় গিয়ে ডাকাডাকি করলেও লিলির সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি লিলি আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ভাই বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা করেছে।

দেখা হয়েছে: 469
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪