|

ঈশ্বরগঞ্জে ১২ব্যবসায়ী, ৫পথচারীকে জরিমানা ও ৪দোকান বন্ধ

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | জুন ১৮, ২০২০

ঈশ্বরগঞ্জে ১২ব্যবসায়ী, ৫পথচারীকে জরিমানা ও ৪দোকান বন্ধ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সরকারি নির্দেশ অমান্য করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ও মাস্ক ব্যবহার না করে অযথা ঘুরা ফেরা করায় ১২ব্যবসায়ী ও ৫পথচারীকে ৩৬হাজার ৬শ টাকা জরিমানা ও ৪দোকানকে সাময়িক বন্ধ করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে ওই জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেন এবং সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন।

জানা যায়, ওষুধ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও জরুরি সেবা প্রদান করা প্রতিষ্ঠান ছাড়া উপজেলার সকল ব্যবস্যা প্রতিষ্ঠান বিকাল ৪টার পর বন্ধ থাকার নির্দেশ প্রদান করেন উপজেলা প্রশাসন। ওই নির্দেশ অমান্য করে বেশ কিছু ব্যবসায়ী দোকান খোলা রেখে ক্রেতাদের কাছে পণ্য বিক্রি করছিলো।

এমন খবর পেয়ে বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসেন বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন। এঅবস্থায় ২ ব্যবসায়ীকে ৬হাজার টাকা জরিমানা ও ৪ দোকানকে সাময়িক বন্ধ করে দেন।

অপরদিকে সরকারি নির্দেশ অমান্য করে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা রাখায় ১০ ব্যবসায়ী ও মাস্ক ব্যবহার না করে অযথা ঘুরা ফেরা করায় ৫পথচারীকে মোট ৩০হাজার ৬শ টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন। ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

দেখা হয়েছে: 510
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪