|

ঈশ্বরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৩, ২০২২

ঈশ্বরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ জামাল উদ্দিন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। (০২ সেপ্টম্বর) শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জাটিয়া ইউনিয়নের কুমারুলী এলাকা থেকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জামাল উদ্দিনকে গ্রেপ্তার করেন।

এসময় জামালের কাছ থেকে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। পরে (০৩ সেপ্টেম্বর) শনিবার গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই সাদী মোহাম্মদ ও এসআই কাওসার আহমেদ জিহাদের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার জাটিয়া ইউনিয়নের কুমারুলী গ্রামের হাসিম উদ্দিনের ছেলে জামাল উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় জামাল উদ্দিনের কাছ থেকে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। জামাল উদ্দিনকে আটকের সময় তার সহযোগী মারফত আলী (৬৫) পালিয়ে যান।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামি জামাল উদ্দিন ও পলাতক আসামি মারফত আলীর বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করেছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে গ্রেপ্তারকৃত আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া পলাতক আসামিকে গ্রেপ্তারের তৎপরতা অব্যাহত রয়েছে।

দেখা হয়েছে: 95
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪