|

ঈশ্বরগঞ্জে ২ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিতঃ ৭:১০ অপরাহ্ন | জুলাই ২৬, ২০২২

ঈশ্বরগঞ্জে ২ ব্যবসায়ীকে জরিমানা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লাইসেন্স বিহীন মাছের খাদ্য বিক্রি করায় দুই ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

জানা যায়, জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপজেলার পৌর বাজারে লাইসেন্স বিহীন মৎস্য খাদ্য বিক্রয় হচ্ছে এমন খবর পান সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এ,এস,এম সানোয়ার রাসেল। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানকে সাথে নিয়ে অভিযানে নামেন তিনি।

এসময় ঈশ্বরগঞ্জ পৌর বাজারে দুই দোকানে লাইসেন্স বিহীন মাছের খাদ্য বিক্রির অপরাধে পশু ও মৎস্য খাদ্য আইন ২০২০ এর ৪নং ধারা অনুযায়ী দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক আনিসুজ্জামান ও রফিকুল ইসলামকে ৩ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা অর্থদণ্ড করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব রহমান বলেন, লাইসেন্স না থাকায় ২টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে অর্থদণ্ড দেওয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 152
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪