|

ঈশ্বরগঞ্জে ৬ রামদাসহ যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ১০:০৫ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০২১

ঈশ্বরগঞ্জে ৬ রামদাসহ যুবক গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের উত্তেজনার মাঝে ছয় রামদাসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা শেষে ওই যুবককে শুক্রবার বিকেলে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার পৌর এলাকার কাঁচামাটিয়া সেতু এলাকায় ইজিবাইকের স্টেশনে পরিবহনের সাথে জড়িত কথিত এমন তিনটি সংগঠন রয়েছে। পূর্বে দুটি সংগঠন থাকলেও সম্প্রতি নতুন করে আরো একটি সংগঠন যুক্ত হয়। সেখানে বিভিন্ন অজুহাতে ইজিবাইক থেকে টাকা তোলা নিয়ে পক্ষ গুলোর মধ্যে বিরোধ দেখা দেয়।

একপক্ষ অন্য পক্ষকে টাকা তুলতে নিষেধ করা নিয়ে গত মঙ্গলবার ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এমন পরিস্থিতিতে অপ্রীতিকর ঘটনা এড়াতে ইজিবাইক থেকে শ্রমিক কল্যাণের নামে টাকা তোলা বন্ধ রাখতে সব পক্ষকে নির্দেশ দেয়া হয়। কিন্তু ওই নির্দেশ না মেনে টাকা তোলা অব্যাহত থাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় ফের উত্তেজনা শুরু হয়।

খবর পেয়ে পুলিশ ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের সামনে থেকে মো. মাসুদ মিয়া নামের এক যুবককে আটক করে। পরে তার জিম্মায় রাখা বিভিন্ন সাইজের ৬টি রামদা উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মো. মিয়া বলেন, সংঘর্ষের প্রস্তুতির খবর পেয়ে অভিযান চালিয়ে অস্ত্রসহ এক যুবককে আটক করা হয়। এ ঘটনায় এস,আই তানজিল আল আসাদুজ্জামান বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা করেন। এতে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

দেখা হয়েছে: 404
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪