|

ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৩:৩১ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন।

শনিবার রাতে ঈশ্বরগঞ্জ পাটবাজারস্থ তাঁর কার্যালয়ে জেলা আ’লীগের সদস্য বদরুল আলম প্রদীপ মতবিনিময় সভায় জানান উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত ক্রমে তিন জন প্রার্থীর নাম জেলায় পাঠানো হলে জেলা থেকে আরও দু’জনের নাম অর্ন্তভূক্ত করে ৫ জনের একটি তালিকা কেন্দ্রে প্রেরণ করা হয়।



কিন্তু কেন্দ্রীয় ভাবে ওই তালিকা থেকে কাউকে মনোনয়ন না দিয়ে তৃণমূলের সিদ্ধান্তকে উপেক্ষা করে বর্তমান উপজেলা চেয়ারম্যানকে নৌকার মনোনয়ন দেয়ায় নেতা কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। আওয়ামীলীগের বৃহৎ একটি অংশের নেতাকর্মীদের সিদ্ধান্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে এ নির্বাচনে অংশগ্রহণ করেছি। সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ, জাটিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ফজলুল করিম রতন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আমিনুল হক কামাল প্রমুখ।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪