|

ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের উদ্যোগে শিক্ষার্থীদের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১:০৩ পূর্বাহ্ন | মে ২০, ২০২০

ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের উদ্যোগে শিক্ষার্থীদের ঈদ সামগ্রী বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের উদ্যোগে অস্বচ্ছ শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে স্কুল মাঠে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন।

জানা যায়, করোনা ভাইরাস ইস্যুতে উপজেলার মানুষকে করোনামুক্ত রাখার জন্য সরকারের নির্দেশনায় প্রশাসন বেশ কিছু যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করেছে। সব ধরনের জনসমাগম বন্ধ রাখার জন্য গণপরিবহন, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। বিভিন্ন পেশার কর্মজীবী মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছেন। ঠিক এই মুহুর্তে ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের অস্বচ্ছ ৫শ শিক্ষার্থীর পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটি।

মঙ্গলবার দুপুরে ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে প্রথম ধাপে ২শ ৫০জন শিক্ষার্থীর পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, সেমাই, চিনি, তেল।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, কলেজের অধ্যক্ষ কামরুল আলম, পরিচালনা কমিটির আজীবন দাতা সদস্য শিক্ষানুরাগী আব্দুল জব্বার ভুঁইয়া, সদস্য মঞ্জুরুল আমিন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী ও প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

দেখা হয়েছে: 726
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪