|

ঈশ্বরগঞ্জ পৌরবাসীর ভালোবাসায় সোনালী অধ্যায় রচনা করতে চাই—মেয়র ছাত্তার

প্রকাশিতঃ ৭:১৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৯

পৌরবাসীর ভালোবাসায় সোনালী অধ্যায় রচনা করতে চাই---মেয়র ছাত্তার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ঈশ্বরগঞ্জ পৌরসভার উন্নয়ন কাজ করে পৌরবাসীর মাঝে চির জাগরুক হয়ে থাকতে চাই। পৌরবাসীর ভালোবাসা ও সহযোগিতায় উন্নয়ন কাজ এগিয়ে নিতে চাই। পৌরবাসী আমাকে ভালোবেসে জনপ্রতিনিধি বানিয়েছিলেন।

আমি নির্বাচিত হওয়ার পর যে প্রতিশ্রুতি দিয়ে ছিলাম তা বাস্তবায়নে আন্তরিকতার সাথে চেষ্টা চালিয়ে যাচ্ছি। ঈশ্বরগঞ্জ পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর সতের বছরে যে উন্নয়ন হয়েছে বিগত চার বছরে তার চেয়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

আমি উন্নয়ন বঞ্চিত পৌরসভায় রাস্তাঘাট, বিদ্যুৎ, পানি সরবারাহ, ড্রেন, কালবার্ট নির্মাণ করে পৌরসভায় উন্নয়নের সোনালী অধ্যায় রচনা করে যেতে চাই। উন্নয়ন কাজের বিনিময়ে আমি পৌরবাসীর ভালোবাসায় সিক্ত হতে চাই। আমার মেয়াদকালে পৌরসভার আনাচে কানাচে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করে যাবো।

পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আগামী নির্বাচনে আমাকে সহযোগিতা করলে এবং নির্বাচিত হলে পরবর্তী কোন মেয়রের ব্যাপক কোন উন্নয়নের সুযোগ থাকবে না। আমি আপনাদের ভালোবাসা ও সহযোগিতা চাই। গত বৃহস্পতিবার পৌরসভায় দুটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন কালে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার এসব কথা বলেন।

পৌরসভার শিমরাইল গ্রামের হাসেম মেম্বারের বাড়ি হতে কাসেম মুন্সির বাড়ি পর্যন্ত ৯৫ লক্ষ টাকা ব্যয়ে ৯৫০ মিটার এবং পাইভাকুরি মোড় হতে হবি চৌকিদারের বাড়ি পর্যন্ত ৯৭ লক্ষ টাকা ব্যয়ে ১০৫০মিটার সিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খান সুরুজ, প্যানেল মেয়র খলিলুর রহমান বাচ্চু, মহিলা কাউন্সিলর লাইলি আক্তার প্রমুখ।

দেখা হয়েছে: 734
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪