|

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সভাপতি কালাম সম্পাদক আতাউর

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৯

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি কালাম সম্পাদক আতাউর

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি আবুল কালাম আজাদ (যুগান্তর) ও সাধরণ সম্পাদক আতাউর রহমান (ইনকিলাব) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার উপজেলার অফিসার্স ক্লাবে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব থেকে নির্বাচন পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল ইসলাম ও প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন পস্তারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন।

তাছাড়া অন্যান্য পদে একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি মো. আব্দুল আউয়াল (নয়াদিগন্ত), সহ-সাধারণ সম্পাদক নীলকণ্ঠ আইচ মজুমদার (আমাদের অর্থনীতি), কোষাধ্যক্ষ ফয়সাল আহমেদ বিশাল (আলোকিত বাংলাদেশ), শিল্প-সাহিত্যও সাংস্কৃতিক সম্পাদক রতন ভৌমিক (আমাদের সময়), দপ্তর ও প্রচার সম্পাদক মোহাম্মদ আলী (আজকের খবর), কার্যকরী সদস্য সিরাজুল ইসলাম নয়ন (দৈনিক খবর) ও রকিবুল হাসান চৌধুরী (ডিবিসি নিউজ))।

দেখা হয়েছে: 771
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪