|

ঈশ্বরগঞ্জ বিএনপি’র চার নেতা আটক

প্রকাশিতঃ ২:৪৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৯

ঈশ্বরগঞ্জ-Ishwargonj

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপি ও এর সহযোগি সংগঠনের চার নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে পৌর এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দলীয় সূত্র জানায় বৃহস্পতিবার বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহের বিভাগীয় সম্মেলনকে কেন্দ্র করে বিএনপি নেতাদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি করে পুলিশ নেতাদের আটক করছে। বুধবার দিবাগত রাত থেকে পুলিশ আটক অভিযানে নেমেছে।

আটক কৃতরা হলেন, উপজেলার সোহাগী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, মাইজবাগ ইউনিয়ন বিএনপির সদস্য সাবেক মেম্বার আবু ছালিম, রাজিবপুর ইউনিয়ন যুব দলের যুগ্ম সম্পাদক সাবেক মেম্বার হারুন অর রশিদ, তাঁতীদল নেতা কামাল হোসেন সরকার।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশকে পন্ডু করতেই দলীয় নেতা কর্মীদের আটক করছে পুলিশ। দলটির পক্ষ থেকে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু।

দেখা হয়েছে: 477
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪