|

ঈশ্বরগঞ্জে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ন | মার্চ ১৮, ২০১৯

ঈশ্বরগঞ্জে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ আগামী ৩১ মার্চ অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ঈশ্বরগঞ্জে নৌকার মনোনীত প্রার্থী মাহমুদ হাসান সুমন সংবাদ সম্মেলন করেছেন।

রোববার ঈশ্বরগঞ্জ পৌর শহরের বাসায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মাহমুদ হাসান সুমন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ লাঙল প্রতীকের পক্ষে নির্বাচন করেছে। এখন উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে প্রত্যাহার করিয়ে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপকে নিয়ে এমপি একটি খেলা শুরু করেছেন।

মাহমুদ হাসান সুমন আরো বলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির সহ-সভাপতি আনোয়ারুল হাসান খান সেলিম মনোনয়নপত্র দাখিল করেছিলেন। কিন্তু শেষ দিনে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বদরুল আলম প্রদীপকে সমর্থন দেন।



অন্যদিকে আওয়ামী লীগ সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। কিন্তু আমার বিরোধিতা করতে গিয়ে জাতীয় পার্টি স্থানীয় আওয়ামী লীগের বিভক্তি উসকে দিচ্ছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদিন ও বজলুর রহমান, যুবলীগ আহ্বায়ক আবুল খায়ের ও যুগ্ম আহ্বায়ক আব্দুস সালাম।

দেখা হয়েছে: 550
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪