|

ময়মনসিংহে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিতঃ ১০:৫৬ অপরাহ্ন | মে ১৩, ২০১৮

ময়মনসিংহে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে উত্ত্যক্তের প্রতিবাদ করায় জুলহাস মিয়া (১৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে নগরীর চরকালীবাড়ি এলাকার বাজিত মিয়ার ছেলে বলে জানা গেছে।

রবিবার (১৩ মে ) সকালে এ ঘটনায় নিজতের বাবা বাজিত মিয়া বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায়, শাহীন, রাব্বি, তরিকুলসহ ১২ জনকে আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান পরিবারের বরাত দিয়ে জানান, গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিন চরকালী বাড়ি মহল্লায় একটি মেয়েকে উত্ত্যক্ত করে একই এলাকার শাহীন, রাব্বি, তরিকুলসহ বেশ কয়েকজন যুবক। তখন তার প্রতিবাদ করেন জুলহাস মিয়া।

এরই জের ধরে শনিবার (১২ মে ) রাত সাড়ে ৮টার দিকে চরকালী বাড়ি মহল্লায় জুলহাসকে ছুরিকাঘাত করে দূর্বৃত্তরা। তখন তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৩ মে) সকালে জুলহাসের মৃত্যু হয়।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে বিকেলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে। তবে আসামীদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪