|

উপজেলা পরিষদ  নির্বাচনে সকলের দোয়া চান ছাত্রনেতা ফরিদ

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১১, ২০১৯

উপজেলা পরিষদ  নির্বাচনে সকলের দোয়া চান ছাত্রনেতা ফরিদ

স্টাফ রিপোর্টারঃ আসন্ন উপজেলা পরিষদ  নির্বাচনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলাকে আধুনিক শিক্ষা নগরী ও মডেল উপজেলা হিসাবে দেখতে চায় এলাকাবাসীরা। উপজেলা পরিষদ  নির্বাচনে সকলের দোয়া চান ছাত্রনেতা  ফরিদ

ঈশ্বরগঞ্জবাসীর দাবির সাথে একমত পোষন করে এক চ্যালেঞ্জ গ্রহন করে এবার উপজেলা ভাইচ চেয়ারম্যান প্রার্থী ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা পৌর ছাত্রলীগের সভাপতি  এবং  বর্তমান উপজেলা ছাত্রলীগের সভাপতি মেধাবী ছাত্রনেতা  এ, কে, এম ফরিদ উল্লাহ ফরিদ

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তরুন এই ছাত্রনেতা বলেন,আধুনিক শিক্ষা নগরী ও জনকল্যাণ মূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। ঈশ্বরগঞ্জ উপজেলাকে আধুনিক পরিছন্ন ও ডিজিটাল সিস্টেমের আওতায় এনে একটি মডেল উপজেলা  হিসাবে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন তিনি। এই লক্ষ্য নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু করেছেন বলেও জানান তিনি। ঈশ্বরগঞ্জ উপজেলাকে প্রকৃত মডেল উপজেলা  হিসেবে গড়ে তুলতে যা করণীয় তিনি তাই করবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।

প্রথমে কোন বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন জানতে চাইলে এ, কে, এম ফরিদ উল্লাহ ফরিদ বলেন, এবার আমার একটাই কাজ হচ্ছে ভোটাররা যদি আমাকে ভাইচ চেয়ারম্যান হওয়ার সুযোগ দেয় তাহলে ঈশ্বরগঞ্জ উপজেলাকে আধুনিক শিক্ষা নগরী হিসেবে ও  উপজেলাকে সাজিয়ে সুন্দর একটি মডেল উপজেলা  হিসাবে গড়ে তোলা হবে। আর জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এসব প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার করে জোরগলায় তিনি বলেছেন অবাস্তব, কল্পনাবিলাসী ও আকাশ-কুসুম কোনো বিষয় এটা নয়। সবাই সহযোগীতা করলে এটা বাস্তবায়ন করা অবশ্যই সম্ভব।

তিনি বলেন, আমি আমার উপজেলাকে উন্নয়নের মূল স্রোতের সঙ্গে মেলাতে চাই। ঈশ্বরগঞ্জ উপজেলার উন্নত ও অনুন্নত এলাকার মধ্যে বিদ্যমান যে বৈষম্য রয়েছে তা দূর করার উদ্যোগ নেওয়ার প্রতিশ্রতি দিয়ে বলেন, সমন্বিত উন্নয়নের উদ্যোগ নেবো।

তিনি আরো বলেন, আমার আবেগ-ভালোবাসার প্রতি মানুষ সম্মান জানিয়ে ইতিমধ্যে যে সাড়া দিয়েছেন সে জন্য আমি কৃতজ্ঞ। দলমত-নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে আমি দোয়া চাই।

তিনি বলেন- আসলে কোন কিছুই একা করা সম্ভব নয়। এখানে আমি একা নই। আমার সাথে আছে আমার ঈশ্বরগঞ্জবাসী। তাদের সহযোগীতা, সহমর্মিতা এবং আমার প্রতি তাদের অগাদ বিশ্বাসের কারনে আমি এতদুর আসতে পেরেছি। তেমনি আমিও তাদের সেবায় নিজেকে নিয়োজিত করার চেষ্টা করেছি। এতে যদি তাদের সামান্য উপকারও হয় তাহলে আমি নিজেকে ধন্য মনে করব।

আধুনিক পরিকল্পিত উপজেলা গঠনের জন্য উপজেলাবাসীর সাহায্য, সহযোগিতা ও সমর্থন কামনা করে তিনি বলেন, এলাকার উন্নয়নের জন্যই উপজেলা পরিষদ  নির্বাচনে অংশ নিচ্ছি। আল্লাহ্পাকের অশেষ কৃপায় ও সকলের সহযোগিতায় এই উপজেলার সকলের সম্মান এবং ঐতিহ্য রক্ষায় নির্লোভ কাজ করে যেতে চাই। হিন্দু-মুসলিমসহ বিভিন্ন ধর্মপ্রাণ মানুষের অবস্থান ও বসবাস রয়েছে এ উপজেলায়। তাই ঐতিহ্য রক্ষায় সবাই মিলে মিশে থাকার জন্য সুন্দর নান্দনিক পরিবেশ বজায় রাখতে পারবো ইনশাল্লাহ।

 

দেখা হয়েছে: 1609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪