|

আগৈলঝাড়া উপজেলায় বিএনপি থেকে পিতা-পুত্রের পদত্যাগ

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৯

আগৈলঝাড়া উপজেলা বিএনপি পিতা-পুত্রের পদত্যাগ

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ দলীয় পদ থেকে পদত্যাগ করলেন বরিশালের আগৈলঝাড়া উপজেলা বিএনপি সভাপতি আব্দুল লতিফ মোল্লা ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হারুন-অর-রশিদ মোল্লা দুই পিতা-পুত্র।

পদত্যাগের সত্যতা নিশ্চিত করেছেন পদত্যাগকারী দুই নেতা এবং উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি সদস্য এসএম আফজাল হোসেন। উপজেলা বিএনপি দলীয় প্যাডে ৩০ জুন বরিশাল জেলা (উত্তর) বিএনপি সভাপতি বরাবরে লিখিত পদত্যাগপত্রে আগৈলঝাড়া উপজেলা বিএনপি সভাপতি আব্দুল লতিফ মোল্লা নিজের অসুস্থতা/বার্ধক্যজনিত কারণে পদত্যাগের কথা উল্লেখ করেছেন।

তবে দলের নির্ভরযোগ্য সূত্রগুলো জানিয়েছে, গৈলা ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা দীর্ঘ ৩০ বছর সভাপতির দায়িত্ব পালনকালে রাজনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখলেও দলের কেন্দ্রীয় নেতাদের কাছে অবমূল্যায়ন, কেন্দ্রীয় নেতাদের গ্রুপিং, দলের সাংগঠনিক বিশৃঙ্খলার কারণেই তিনি পদত্যাগ করেছেন। সুত্রটি আরও জানিয়েছে, বিএনপি সভাপতি আব্দুল লতিফ মোল্লা পদত্যাগ করায় বাস্তবিক অর্থে কেন্দ্রীয় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান সমর্থিত গ্রুপ এখন বিধ্বস্ত হয়ে যাবে।

এদিকে আগৈলঝাড়া উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়কের পদসহ দলীয় সদস্যপদ থেকে পদত্যাগ করেছেন হারুন-অর-রশিদ মোল্লা। গত ২৫ জুন দলীয় প্যাডে তিনি উপজেলা সভাপতি বরাবরে পারিবারিক কারণে দায়িত্ব পালন করতে অপরাগতা প্রকাশ করে পদত্যাগের আবেদন করলে ২৭ জুন দলের বিএনপি সভাপতি আব্দুল লতিফ মোল্লা তার পদত্যাগপত্র অনুমোদন করেন। স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক পুত্র হারুন-অর-রশিদ মোল্লা পদত্যাগ করার তিন দিন পর পদত্যাগ করলেন পিতা বিএনপি সভাপতি আব্দুল লতিফ মোল্লা।

দলের উপজেলা পর্যায়ের দুই শীর্ষ নেতার পদত্যাগের ব্যাপারে উপজেলা বিএনপি’র কোন নেতাই তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করতে চাননি।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪