|

এইডসের মারাত্নক ঝুকিতে হিলিস্থলবন্দরসহ আশেপাশের এলাকা

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ন | জুলাই ২৬, ২০১৮

এইডসের মারাত্নক ঝুকিতে হিলিস্থলবন্দরসহ আশেপাশের এলাকা

আলম হোসেন অলি, হিলি প্রতিনিধি:
এইডসের মারাত্নক ঝুকিতে রয়েছে দিনাজপুরের হিলি স্থলবন্দরসহ এর আশে পাশের এলাকা। আজ বৃহস্পতিবার দুপুরে পিএসটিসির আয়োজনে হিলি স্থলবন্দরের উদ্ভিদ সংগনিরোধ কেন্দ্রে বন্দরে কর্মরত শ্রমিকদের নিয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক কর্মশালায় পিএসটিসির দিনাজপুর জেলা সমন্বয়ক নুরেলা তাবাসসুম এ কথা জানান।

এসময় তিনি বলেন, হিলি একটি সীমান্ত এলাকা, এই সীমান্ত দিয়ে ভারত-বাংলাদেশের মাঝে বিভিন্নভাবে মানুষজন যাতায়াত করে থাকেন। এছাড়াও এখানে স্থলবন্দর হওয়ার কারনে এখানে ভারত থেকে প্রচুর পরিমানে ট্রাক চালকরা মালামাল নিয়ে আসেন।

মালামাল লোড আনলোড করতে অনেক সময় লাগে সেসময় তারা ভাসমান যৌনকর্মীদের সাথে অবাধে মেলামেশা করে থাকেন। একারনে হিলি স্থলবন্দরসহ এর আশেপাশের এলাকা মারাত্নক এইচআইভি এইডসের মারাত্নক ঝুকিতে রয়েছে।

পিএসটিসির দিনাজপুর জেলা সমন্বয়ক নুরেলা তাবাসসুমের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, বক্তব্য রাখেন পিএসটিসির ফিল্ড সুপারভাইজার শাহনাজ পারভীনসহ হিলি স্থলবন্দরের শ্রমিকরা।

দেখা হয়েছে: 569
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪