|

‘এটিও’ আব্দুর রহমান মারা গেছেন

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৭, ২০২১

‘এটিও’ আব্দুর রহমান মারা গেছেন

রাজশাহী প্রতিনিধি: তানোর উপজেলার পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের পিতা সাবেক(এটিও) শিক্ষাবিদ আব্দুর রহমান সবাইকে ছেড়ে চলে গেলেন ওপারে। তার মৃত্যুতে শোকাহত পরিবার ও সুশীল সমাজ। বাধ্যক্যজনিত কারণে নিজ বাসভবনে আজ (২৭ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৩টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন পরিষদ এলাকার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। তার সুযোগ্য পুত্র ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন। মরহুম আব্দুর রহমান পেশায় প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার (এটিও) ছিলেন। বর্তমানে অবসরপ্রাপ্ত। মৃত্যুর সময় স্ত্রী রোকিয়া খাতুন সহ চার পুত্র ও দুই মেয়ে ছাড়াও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

এমন একজন শিক্ষাবিদ মানুষের মৃত্যুতে তার পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু চৌধুরী সহ উপজেলা যুবলীগ ও শ্রমিকলীগ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

দেখা হয়েছে: 322
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪