|

এড মোয়াজ্জেম হোসেন বাবুল অসুস্থ: সকলের কাছে দোয়া কামনা

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | ডিসেম্বর ০৮, ২০২১

এড মোয়াজ্জেম হোসেন বাবুল অসুস্থ সকলের কাছে দোয়া কামনা

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল হঠাৎ অসুস্থ হয়ে গত ৭ ডিসেম্বর রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

রাতেই মেডিকেল কলেজের চিকিৎসকদের একটি দল তার পরীক্ষা করেন এবং উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রেফার্ড করেন। তিনি খুদ্রান্ত জতিলতা ও প্রচন্ড কাশিতে ভুগছিলেন।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য ও স্বাচিপের মহাসচিব ডাক্তার এম এ আজিজের সার্বিক তত্বাবধানে বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালের ভিভিআইপি ২১১ নং কেবিনে চিকিৎসারত আছেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সুস্থতা কামনায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল ও এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সহধর্মিণী ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি, বঙ্গবন্ধু শিশু একাডেমী ময়মনসিংহ জেলা শাখার সভাপতি অধ্যাপক দিলরুবা সারমীন সকলের কাছে দোয়া কামনা করেছেন।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪