|

এবছর শ্রেষ্ঠ অনলাইন সাংবাদিক নির্বাচিত হয়েছেন হাফিজুল ইসলাম লস্কর

প্রকাশিতঃ ১০:০৭ পূর্বাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৭

রাঙামাটি প্রতিনিধিঃ

সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর ২০১৭ সালে শ্রেষ্ঠ অনলাইন সাংবাদিক নির্বাচিত হয়েছেন সিলেট জেলা প্রতিনিধি হাফিজুল ইসলাম লস্কর। রাঙামাটি পার্বত্য জেলা থেকে প্রকাশিত জনপ্রিয় সারাদেশের সংবাদ প্রকাশকারী অনলাইন পত্রিকা সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর ৩য় বর্ষপুর্তি ও ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষ্যে ১৪ ডিসেম্বর বৃহষ্পতিবার সন্ধ্যায় নিজস্ব কার্যালয়ে সম্পাদক মন্ডলীর মূল্যায়ন সভায় তাকে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর শ্রেষ্ঠ অনলাইন সাংবাদিক নির্বাচিত করা হয়।

১৭ ডিসেম্বর রবিবার সকালে রাঙামাটি চারুকলা একাডেমী’র হলরুমে পার্বত্য চট্টগ্রাম রাঙামাটি থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বর্ষে পদার্পন অনুষ্ঠানে সিইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক ও প্রধান সম্পাদক নির্মল বড়–য়া মিলন সিলেট জেলা প্রতিনিধি হাফিজুল ইসলাম লস্কর এর নাম ঘোষনা করেন।

মুহুর্তের সংবাদ মুহুর্তে পরিবেশন অনলাইন এর মূল বৈশিষ্ট্য। দ্রুত সময়ে নিরপেক্ষ সংবাদ উপস্থাপন, ভাষার প্রয়োগ, তথ্যের গুনগত দিক, পর্যটন বিষয়ক সংবাদ, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সংবাদ, উন্নয়ন মূলক ও নিয়মিত সংবাদ প্রেরণ ইত্যাদি দিক বিবেচনা করে হাফিজুল ইসলাম লস্করকে ২০১৭ সালের সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর শ্রেষ্ঠ অনলাইন সাংবাদিক নির্বাচিত করা হয়।

আগামী ২০১৮ সালের জানুয়ারী মাসে অনুষ্ঠানের মাধ্যমে পত্রিকার পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হবে বলে জানিয়েছেন প্রধান সম্পাদক ও প্রকাশক নির্মল বড়ুয়া মিলন।

সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মন্ডলী হাফিজুল ইসলাম লস্করের এ অর্জনের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য, সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর শ্রেষ্ঠ অনলাইন সাংবাদিক খেতাব অন্য অনলাইন পত্রিকার সাংবাদিকদের বিবেচনায় নিয়ে করা হয়না, এটা শুধুমাত্র সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম কর্তৃপক্ষের নিজস্ব সম্পাদনার সাথে জড়িতদের মধ্য থেকে মনোনয়ন করা হয়।

গত ১৭ ডিসেম্বর শনিবার-২০১৬ সালে ২য় বর্ষপুর্তি ও ৩য় বর্ষে পদার্পন অনুষ্ঠানে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম কর্তৃপক্ষ পত্রিকাটির শ্রেষ্ঠ অনলাইন সাংবাদিক ঘোষণা করে। তারই ধারাবাহিকতায় এবছর হাফিজুল ইসলাম লস্করকে মনোনয়ন করা হয়। প্রতিবছর বর্ষপূর্তিতে একজনকে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর শ্রেষ্ঠ অনলাইন সাংবাদিক মনোনীত করা হবে।

দেখা হয়েছে: 645
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪