|

শরীয়তপুরে এলজিইডি প্রকৌশলীকে ছাত্রলীগের মারধর

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | জুন ২৫, ২০১৯

শরীয়তপুরে এলজিইডি প্রকৌশলীকে ছাত্রলীগের মারধর

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপু‌র জেলার ডামুড্যা উপ‌জেলার এ‌লজিই‌ডির উপ-সহকা‌রি প্রকৌশলী মো. আমিনুল ইসলাম‌কে মারধ‌র করার অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে ডামুড্যা উপ‌জেলা ছাত্রলীগের সভাপ‌তি রুবেলের বিরু‌দ্ধে। মঙ্গলবার (২৫ জুন) বেলা সাড়ে ১১টার দি‌কে উপ‌জেলা এল‌জিই‌ডি অ‌ফি‌সে এই ঘটনা ঘ‌টে।

এ ঘটনায় ওই প্র‌কৌশলী বাদী হ‌য়ে ডামুড্যা থানায় উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি রু‌বেল মাদবরসহ আরও ক‌য়েকজ‌নের বিরু‌দ্ধে এক‌টি অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ন।

ভূক্তভোগীর অ‌ভি‌যোগ সূত্রে জানায়ায়, সকা‌লে উপ‌জেলা এল‌জিই‌ডি অ‌ফি‌সে ব‌সে অফিসের কাজ কর‌তে ছি‌লেন উপ-সহকারী প্র‌কৌশলী আমিনুল ইসলাম।

তখন বেলা সাড়ে ১১টার দি‌কে হটাৎ ক‌রে প্র‌য়োজ‌নীয় কাগজপত্র ছাড়া সেলাই মে‌শিন সরবারাহকৃত এ‌ডি‌বি বি‌লের ফাইল নি‌য়ে ওই কর্মকর্তার ক‌ক্ষে হা‌জির হয় উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি রু‌বেল মাদবর ও তার বড় ভাই জুলহাস মাদবর, ইমরান’সহ আরো ক‌য়েকজন।

এ সময় ওই প্র‌কৌশলীকে বি‌লের ফাই‌লে সাক্ষর করে দি‌তে হুম‌কি দেন ছাত্রলী‌গের সভাপ‌তি রু‌বেল মাদবর ও ইমরান। কিন্তু ওই কর্মকর্তা প্র‌য়োজনীয় কাগজপত্র না থাকায় বি‌লের ফাই‌লে স্বাক্ষর না ক‌রে সকল কাগজপত্র ঠিক ক‌রে আন‌তে ব‌লেলে, এতে ক্ষিপ্ত হ‌য়ে ছাত্রলীগ সভাপ‌তিসহ অন্যরা ওই প্র‌কৌশলীকে মারধর ক‌রে।

প‌রে অ‌ফি‌সে থাকা সহকর্মীরা ওই প্র‌কৌশলীকে আহত অবস্থায় উদ্ধার ক‌রে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে যান।

ডামুড্যা উপ‌জেলা এ‌লজিই‌ডির উপ-সহকা‌রি প্রকৌশলী মো. আমিনুল ইসলাম‌ ব‌লেন, আমার ক‌ক্ষে ঢু‌কে রু‌বেল মাদবর ও তার ভাই জুলহাস মাদবর সহ আরো ক‌য়েকজন বি‌লের কাগ‌জে স্বাক্ষর ক‌রে দি‌তে ব‌লেন। আমি কাগজপত্র ঠিক ক‌রে আন‌তে বলায় তারা আমা‌কে মারধর ক‌রে‌ছে। আমি মামলা ক‌রে‌ছি। আমি এদের বিচার চাই।

ডামুড্যা থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা মে‌হে‌দি হাসান ব‌লেন, এ‌লজিই‌ডির উপ-সহকা‌রি প্রকৌশলীকে মারধ‌রের এক‌টি অ‌ভি‌যোগে মামলা হ‌য়ে‌ছে। আসামিদের গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

দেখা হয়েছে: 520
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪