|

ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | অগাস্ট ৩১, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ-ডে উপলক্ষে আইন শৃংখলা নিয়ন্ত্রণে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে নগরীর ৩৩ নং ওয়ার্ড শম্ভুগঞ্জে এই সভা হয়। সভায় ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান মনিরসহ স্থানীয় রাজনীতিক নেতৃবৃন্দ, গন্যমান্য উপস্থিত ছিলেন।

সভায় কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ হোসেন আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদকমুক্ত অঞ্চল গড়ে তোলাসহ সকল ধরনের অপরাধ নির্মুল, চুরি ছিনতাইরোধ করতে সকলের সহযোগিতা কামনা করে বলেন, আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে হলে মাদকমুক্ত অঞ্চল গড়ে তুলতে হবে। মাদক হলো সকল অপরাধের মুল। একজন মাদকাসক্তের কারণে একটি পরিবার ধ্বংস হয়ে যায়। সমাজে অশান্তি, চুরি ছিনতাই বাড়ে।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী যত বড়ই হোক তাকে ছাড় দেয়া হবেনা। মাদক ব্যবসায়ী, চাদাবাজসহ অপরাধীদের তথ্য দিয়ে আইন শৃংখলা বাহিনীকে সহযোগিতা করুন। তথ্যদাতাদের নাম গোপন রেখে অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিট পুলিশিং সম্পর্কে তিনি আরো বলেন, ৩৩ নং ওয়ার্ড সহ নগরীর প্রতিটি ওয়ার্ড এবং সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে একজন করে পুলিশ কর্মকর্তা দায়িত্বরত আছেন। আগে কোন অভিযোগ নিয়ে আপনাদের থানায় যেতে হতো, এখন থানায় যেতে হবেনা।

দায়িত্বরত কর্মকর্তার কাছে বড় ধরণের অপরাধ ছাড়া আপনাদের অভিযোগ করবেন। যদি মিমাংসাযোগ্য হয় তাহলে স্থানীয় গন্যমান্যদের সাথে নিয়ে বসে আলাপ আলোচনা মাধ্যমে ঘটনাস্থলে মিমাংসা করে দিবেন। এতে জন হয়রানী ও মামলা কমে আসার পাশাপাশি সময় ও অর্থ সাশ্রয় হবে।

সকলের উদ্দেশ্যে তিনি আরো বলেন, কোতোয়ালি মডেল থানায় মামলা কিংবা জিডি করতে কোন টাকার প্রয়োজন হয়না। কেউ কোন ধরনের অর্থনৈতিক সুবিধা দাবি করলে কোতোয়ালি মডেল থানার সরকারি নম্বরে ফোন করে অথবা আমাকে জানানো হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 133
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪