|

ওসমানী নগরে এক ব্যাক্তির লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৬:১৮ অপরাহ্ন | জুন ১৪, ২০১৮

ওসমানী নগরে এক ব্যাক্তির লাশ উদ্ধার

ওসমানীনগর (সিলেট) সংবাদদাতাঃ

সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গ্রামতলা ও গুপ্তপাড়া গ্রামের মধ্যবর্তী রাস্তার পাশে বুধবার দিবাগত রাত অনুমান সাড়ে ১২ টায় এক ব্যাক্তির লাশ পাওয়া গেছে। অনুসন্ধানে অজ্ঞাত ব্যাক্তি লাশের পরিচয় পাওয়া গেছে ।

জানা যায় সে উপজেলার তাজপুর ইউনিয়নের গুপ্ত পাড়া গ্রামের মৃত শেখ কদরিছ মিয়ার ছেলে সৌদি আরব প্রবাসী শেখ মাসুক মিয়া (৪০)। নিহত মাসুকের ভাই ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করেন। লাশের শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে একাধিক ব্যাক্তি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করেছে। নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সহিদউল্যা উদ্ধার হওয়া লাশটি সৌদি প্রবাসী মাসুক মিয়ার বলে নিশ্চিত করেছেন। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রবাসী মাসুক মিয়াকে হত্যা করা হয়েছে। তবে কি কারনে কে বা কারা তাকে হত্যা করেছে তদন্তক্রমে ঘটনার আসল রহস্য উদঘাটন করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 728
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪