|

ওয়ান টেন জুয়ায় ভাসছে শেরপুর

প্রকাশিতঃ ১২:৫৬ পূর্বাহ্ন | ডিসেম্বর ১৯, ২০২০

ওয়ান টেন জুয়ায় ভাসছে শেরপুর

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ ব্যুার: কিশোরগঞ্জে র‌্যাব ১৪ এর সিপিসি -২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে নগদ টাকা, ওয়ান টু টেন প্যানা ও অন্যান্য জুয়ার সরঞ্জামসহ চার জুয়াড়িকে আটক করলেও শেরপুর জেলার সদর উপজেলার ৯ নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাতপাকাই গ্রামে চলছে রমরমা ওয়ান টেন জুয়ার আসর।

স্থানীয় সূত্রে জানা যায়, ৯নং ইউপি চেয়ারম্যান আকবর আলীর ছত্রছায়ায় হিরো মিয়ার নেতৃত্বে চলছে এই ওয়ানটেন জুয়ার আসর। এদিকে এ জুয়া খেলাকে কেন্দ্র করে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। অনেকে সর্বনাশা জুয়ায় অংশ নিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছে।

এ ব্যাপারে হিরো মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, মাঝে মাঝে চালাই। দু এক দিন পরপর। আপনার সাথে আগামীকাল সকাল ১১ টায় কথা হবে।

বিষয়টি নিয়ে ৯নং ইউপি চেয়ারম্যানের মুঠো ফোনে বার বার ফোন করেও তার মুঠো ফোন বন্ধ পাওয়া যায়। পরে শেরপুর জেলা ডিবি ওসি’র সাথে কথা বললে তিনি বলেন কয়েকবার ভঙ্গে দিয়েছি। এখনও চলছে আমি জানিনা। আমি এখানে নতুন। আমি অফিসারদের সাথে কথা বললে ব্যবস্থাগ্রহন করছি।

বিষয়টি নিয়ে শেরপুর জেলা পুলিশ সুপারের সাথে ফোনে কথা বললে তিনি সব কিছু শুনে কোন উত্তর না দিয়ে ফোন কেটে দেন।

দেখা হয়েছে: 454
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪