|

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৯, ২০২০

কবি নজরুল বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়-এর কর্মকর্তা পরিষদ নির্বাচন নতুন বছরের ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে। কর্মকর্তা পরিষদের বার্ষিক সাধারন সভায় ২০২১-২২ ইং মেয়াদের কার্যনির্বাহী পরিষদ গঠনের জন্য এই নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত সভায় নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্যের একটি নির্বাচন (২০২০-২১) পরিচালনা কমিটিও গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটিতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন পরিচালক (পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান। নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন সহকারী রেজিস্ট্রার (আইন) মুহাম্মদ মাহবুবুর রহমান ও জনসংযোগ কর্মকর্তা মোঃ রেজাউদ্দৌলাহ প্রধান।

পরিষদের সভাপতি প্রকৌশলী মোঃ জোবায়ের হোসেন-এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মোঃ জাকিবুল হাসান-এর সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর। শেষে পরিষদের সাধারন সম্পাদক চলতি বছরের বার্ষিক আয়-ব্যয়ের হিসাব বিবরণী উপস্থাপন করাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪