|

কবি সাইদুর রহমানের জন্ম বার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ৮:৪২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৫, ২০২০

কবি সাইদুর রহমানের জন্ম বার্ষিকী উদযাপন

এস এম রাফাত হোসেন, বাঁধনঃ রংপুরের বিশিষ্ট কবি, গীতিকার ও সংগঠক লেখক সংসদ রংপুরের সাধারণ সম্পাদক এবং ভাওয়াইয়া অঙ্গনের সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মো. সাইদুর রহমানে ৬৯তম জন্ম বার্ষিকী এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ,ঢাকা কর্তৃক কবি ও গীতিকার হিসেবে ভাষাবিদ ড. মুহাম্মদ শহিদুল্লাহ স্মৃতি সম্মাননা লাভ করায় তাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সন্ধ্যায় মহানগরীর নিউ ইঞ্জিনিয়ার পাড়াস্থ ভাওয়াইয়া অঙ্গন মিলনায়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লেখক সংসদের সভাপতি শিক্ষাবিদ ও সাহিত্যিক আবুল কাশেম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক কবি ও গীতিকার আবু জাফর আবদুল্লাহ, শিক্ষাবিদ মুহ.শাহজাহান মন্ডল,কবি এএসএম হাবিবুর রহমান, গীতিকার,নাট্যকার ও অভিনেতা এমাদউদ্দিন আহমেদ ,সাহিত্যিক নূরূল ইসলাম সরদার,ডা. প্রফেসর শহিদুল ইসলাম, কবি এম.এ ফাত্তাহ,আব্দুল জলিল, কবি আব্দুল হাই মিয়া, ভাওয়াইয়া গবেষক ও শিল্পী এ.কে.এম মোস্তাফিজার রহমান, কবি নুরুন্নাহার বেগম, সুরকার নুরুল ইসলাম সরকার, কবি ও গীতিকার সওদা খানম মিনু, কবিরাজ ইসমাইল মোল্লাহ, ভাওয়াইয়া শিল্পী রণজিত কুমার রায়, কবি আতাউর রহমান, ছান্দসিক সম্পাদক মো.মমিন উদ্দীন পাটোয়ারী, মৌচাক সম্পাদক রেজাউল করিম জীবন, লেখক আহসান হাবিব রবু, কবি সালমা ইসলাম, কবি ফৌজিয়া খানম, কণ্ঠশিল্পী পুতুল রায় প্রমুখ।

এ সময় লেখক সংসদ ও ভাওয়াইয়া অঙ্গনের অন্যান্য সদস্য এবং কবির স্বজনরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কবিকে মাল্যদান এবং ফুলের তোড়া দিয়ে সম্মানিত করা হয়। পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন সংসদের সাংগঠনিক ও অর্থ বিষয়ক সম্পাদক সাংবাদিক চ ল মাহমুদ ।

দেখা হয়েছে: 355
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪