|

অসহায় জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র টিটু

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ন | জানুয়ারী ১৬, ২০২০

অসহায় জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র টিটু

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও প্রতিশ্রুতিশীল জননেতা মো: ইকরামুল হক টিটু নগরের গরীব অসহায় ও দুঃস্থ শীতার্থ জনগোষ্ঠীর মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে নগরীর গোহাইলকান্দি ও নাসিরাবাদ কলেজ মাঠে সিটি কর্পোরেশনের ৪ ও ৬ নং ওয়ার্ডের শীতার্থ মানুষের মাঝে প্রায় এক হাজারটি কম্বল বিতরণ করেন সিটি মেয়র টিটু।

এ সময় সিটি মেয়র টিটু বলেন, মমতাময়ী বিশ্বনন্দিত এ রাষ্ট্র প্রধান দেশের মানুষের ভাগ্য উন্নয়নের কথা সব সময় ভাবেন। তাই তিনি আজ বিশ্বের দরবারে মানবতার জননী হিসেবে পরিচিতি পেয়েছে। মানব সেবা একটি মহৎ কাজ। দেশরত্ন শেখ হাসিনা সরকার গরীব বান্ধব, শেখ হাসিনার সরকার সব সময় দরিদ্র জনগোষ্টির পাশে থাকেন।

অসহায় জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করলেন সিটি মেয়র টিটু

সিটি মেয়র টিটু সমাজের হতদরিদ্র জনগোষ্ঠী গরীব ও দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করার জন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। ময়মনসিংহ নগরীর ৩৩টি ওয়ার্ডের দরিদ্র ও শীতার্ত জনগোষ্টির জন্য প্রধানমন্ত্রী কম্বল বরাদ্দ দিয়েছেন।

সমাজের অসহায় শীতার্থদের কম্বল বিতরণের সময় সিটির ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম, সংরক্ষিত কাউন্সিলর মোছা: শাম্মী আক্তার মিতু, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক আলহাজ্ব শামসুল আলম খান, মহানগর যুবলীগ নেতা রোকনুজ্জামান মিলনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

দেখা হয়েছে: 540
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪