|

করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশ ও সেনাবাহিনীর প্রচারণা

প্রকাশিতঃ ৬:১৮ অপরাহ্ন | মার্চ ২৭, ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশ ও সেনাবাহিনীর প্রচারণা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ করোনাভাইরাস প্রতিরোধে নড়াইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন।

শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে এ অভিযান শুরু হয়। করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে সচেতন করতে শহরের বিভিন্ন এলাকাসহ গ্রামাঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গণসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ ইমরান, সেনাবাহিনীর ক্যাপ্টেন সাকিব, নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি জাহিদ হাসান ও মো: আলাউদ্দিন, নড়াইল থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএমসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান জানান, বৃহস্পতিবার বিকেলে নড়াইল সদরের তুলারামপুর, মুলিয়া, গোবরা, নাকসী, হবখালী, মাইজপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সবার সহযোগিতায় করোনাভাইরাস প্রতিরোধ সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে নড়াইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা প্রচারণা চালাচ্ছেন। যাদের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা, তারা নিয়ম মেনে থাকছেন কিনা; তা তদারকি করা হচ্ছে। কোথাও লোক সমাগম হচ্ছে কিনা তা দেখা হচ্ছে।

আমাদের কথা করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ও গুজব না ছড়িয়ে সঠিক নিয়ম মেনে চলার জন্য জনগণের কাছে যেতে হবে। সেই লক্ষ্যেই আমরাপ্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।

দেখা হয়েছে: 361
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪