|

করোনায় স্কুল বন্ধ হলেও তানোরে স্কুল কক্ষে চলছে দলীয় সভা

প্রকাশিতঃ ৪:৪৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০২০

করোনায় স্কুল বন্ধ হলেও তানোরে স্কুল কক্ষে চলছে দলীয় সভা

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে করোনা কালে স্কুল কলেজ বন্ধ ঘোষণা থাকলেও বন্ধ নেই স্কুল কক্ষে দলীয় সভা সমাবেশ। এতে করে স্কুলের কক্ষ ভাড়া দেয়ার ঘটনায় প্রধান শিক্ষিকা ইউরেকার চাঞ্চল্যকর কর্মকান্ডে এলাকা জুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য ও বইছে সরকারের আইন নিয়ে সমালোচনার ঝড়।

সেই সাথে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করতে দাবি জানিয়েছেন অভিভাবক সহ অত্র এলাকাবাসী। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে চলতি মাসের ২৬ সেপ্টেম্বর শনিবার দুপুরে তানোর উপজেলার বাধাইড় ইউপির জুমার পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, তানোর উপজেলার বাধাইড় ইউপির জুমার পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের কক্ষ ভাড়া নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা করা হয়েছে। এতে করে কারোনা ভাইরাস দুঃসময়ে যখন সারাদেশের স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। ঠিক তখনি জুমার পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইউরেকা স্কুলের কক্ষ ভাড়া দিয়ে কামায় করছেন একটু বাড়তি অর্থ।

এবিষয়ে জুমার পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইউরেকা খাতুনকে একাধিক ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেনি।

এবিষয়ে তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম জানান, বিষয়টি আমি শুনেছি, তবে আমি বাহিরে আছি, এবিষয়ে ওই স্কুলের প্রধান শিক্ষিকার সাথে কথা বলে প্রয়োজনিও ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

দেখা হয়েছে: 220
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪