|

করোনা প্রতিরোধে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ব্যাপক তৎপরতা

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ন | মার্চ ২৬, ২০২০

করোনা প্রতিরোধে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ব্যাপক তৎপরতা

মোঃ সবুজ মিয়া, স্টাফ রিপোর্টারঃ রংপুরের গঙ্গাচড়ায় করোনা ভাইরাস বা কোভিড-১৯ প্রতিরোধে মডেল থানা পুলিশ ব্যাপক তৎপরতার সহিত কাজ করছেন। থানা চত্বরে জীবাণু নাশক ছিটিয়ে নিজেদের পাশাপাশি সেবা নিতে আসা সবাই কে জীবাণু মুক্ত করতে নিয়েছে উদ্যোগ।

এছাড়া উপজেলা জুড়ে চালিয়ে যাচ্ছে সচেতনতা। করোনা ভাইরাসে বিপর্যয়ের মুখে গোটা বিশ্ব। ছোঁয়াচে এই রোগ ছড়িয়ে পড়ছে বাংলাদেশেও। মডেল থানা পুলিশের পক্ষ থেকে হাট-বাজার ও রাস্তা-ঘাটে জনসচেতনতা মূলক মাইকিং করা হচ্ছে।

জেলা প্রশাসন থেকে নিত্যপ্রয়োজনীয় পন্যর দোকান, ঔষুধের দোকান ছাড়া এবং সকল ধরনের জনসমাগম নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। বুধবার ( ২৫ মার্চ) রাত থেকে উপজেলার স্থানীয় হাট বাজার দোকান সকল ধরনের জনসমাগম ও ঠেকাতে ওসির নেতৃত্বে পুলিশের ঝটিকা অভিযান পরিচালনা করা হচ্ছে ।

কোন কারণ ছাড়া,জনসমাগম, নিত্যপ্রয়োজনীয় পন্যের দোকান, ঔষুধের দোকান ছাড়া সব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

গঙ্গাচড়া মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) সুশান্ত সরকার জানান, জনসমাগমের কারণে করোনা ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়তে পারে। তাই আমাদের সকলের উচিৎ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের জারি করা বিধি-নিষেধ মেনে চলা এবং তা বাস্তবায়নে কাজ করছে পুলিশ।কেউ বিধি নিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 365
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪