|

করোনা প্রতিরোধে ছাত্রলীগ নেতার মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

প্রকাশিতঃ ১১:৩৬ অপরাহ্ন | মার্চ ২৭, ২০২০

করোনা প্রতিরোধে ছাত্রলীগ নেতার মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

স্টাফ রিপোর্টেরঃ করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের নেতা সাব্বির আহমেদ সানি। বৃহস্পতিবার (২৬মার্চ) মহান স্বাধীনতা দিবসে শাখা ছাত্রলীগের নেতা সাব্বির আহমেদ সানি নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেইট,মূল ফটক,বটতলা এবং ত্রিশাল পৌরশহরের আশে-পাশের বিভিন্ন স্থানে এই সচেতনাতামূলক কার্যক্রম চালায় তারা।

এসময় উপস্থিত ছিলেন-ছাত্রলীগ নেতা ওয়াহিদ ইসলাম, পিয়াস সরকার রনি, হামিদ বুখারী, সাদ্দাম হোসাইন প্রমুখ।

এই সময় ছাত্রলীগ নেতারা মানুষদের করোনা ভাইরাস থেকে বাঁচতে বাসায় অবস্থান করা, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া, স্যানিটাইজার ব্যবহার ও জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগ নেতা সাব্বির আহমেদ সানি বলেন, “করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকার ধারন করেছে, ইতোমধ্যে এর প্রভাব বাংলাদেশও প্রকট আকারে দেখা দিয়েছে। এ ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের এ প্রচেষ্ঠা।

ছাত্রলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের যেকোন সংকটে মানুষ পাশে দারিয়েছে, আজ এই সংকট মুহূর্তেও কেন্দ্র ঘোষিত সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছে। আমাদের আশেপাশের দুস্ত ও অসহায় মানুষদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতনা সৃষ্টির লক্ষ্যে আমাদের এই উদ্যোগ।”

দেখা হয়েছে: 301
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪