|

করোনা স্বাস্থ্য নিরাপত্তায় সেনা বাহিনীসহ ম্যাজিস্ট্রেটের বেনাপোল পরিদর্শন

প্রকাশিতঃ ৩:৩৩ অপরাহ্ন | মার্চ ২৯, ২০২০

করোনা স্বাস্থ্য নিরাপত্তায় সেনা বাহিনীসহ ম্যাজিস্ট্রেটের বেনাপোল পরিদর্শন

বেনাপোল প্রতিনিধিঃ করোনা বিস্তার প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা ও উপজেলা পর্যায়ে চলছে সেনাবাহিনী ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী সহ ম্যাজিস্ট্রেসি অভিযান।

শনিবার(২৮ শে মার্চ) সারাদিন শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী সেনাবাহিনী, বেনাপোল পোর্ট থানা পুলিশ ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী নিয়ে বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায় অভিযান চালান।

অভিযান সূত্রে জানা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট তার দল নিয়ে বেনাপোল বাজার এলাকার, বন্দর এলাকা, কলেজ মোড়, বোয়ালিয়া বাজার, শাখারীপোতা বাজার এলাকায় জনসচেতনামূলক প্রচার অভিযান চালান। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে করণীয় দিক গুলো সম্পর্কে জনসাধারণকে অবহিত করেন শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট।

অভিযান কালীন তিনি সাংবাদিকদের বলেন, পরবর্তী সরকারি নির্দেশনা না দেওয়া পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি নির্দেশনা প্রচারণায় এবং এলাকার জনসাধারণকে সচেতন করে তুলতে জনসাধারনের পাশা পাশি সাংবাদিদের ও সহযোগীতা কামনা করেন।

বেনাপোলে অভিযান চলাকালীন মিডিয়া কাভারেজের জন্য সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাংবাদিকরা অভিযানের সাথে ছিলেন।

দেখা হয়েছে: 347
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪