|

গঙ্গাচড়ায় কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের নগদ অর্থ প্রদান

প্রকাশিতঃ ২:১০ অপরাহ্ন | মে ০৯, ২০২১

গঙ্গাচড়ায় কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের নগদ অর্থ প্রদান

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের প্রতি গঙ্গাচড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামিলীগ গঙ্গাচড়া উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব রুহুল আমীনের সহমর্মিতা প্রকাশ ।

তিনি করোনা’র সংকটময় পরিস্থিতিতে দীর্ঘদিন যাবত কর্মহীন হয়ে বসে থাকা শিশুদের বেড়ে উঠার প্রথম আদর্শ কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকদের কথা মাথায় রেখে আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে উপজেলার ২০০’শ জন কিন্ডারগার্টেন স্কুল শিক্ষকদের হাতে নগদ অর্থ তুলে দিয়ে এক মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন।

শনিবার গঙ্গাচড়া উপজেলার স্থানীয় প্রাইম রেসিডেন্সিয়াল স্কুল মাঠে সকাল ১০টায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গঙ্গাচড়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের শিক্ষা সচিব এমএ শাফির সঞ্চালনায় এসময় উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,
কোলকোন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রাজু, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও বিএম কলেজের প্রভাষক মোঃ আশিকুজ্জামান লিটন, কিন্ডারগার্টেন এসোসিয়েশন (রংপুর) এর মহাসচিব মোঃ মুকুল মিয়া গঙ্গাচড়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি জিলহাদুল ইসলাম খান, স্হানীয় গন্যমান্য ব্যাক্তি, বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এসময় সংক্ষিপ্ত বক্তব্যে করোনা মোকাবেলাই সমাজের সর্বস্তরের মানুষকে একে অন্যেকে সহযোগিতা করে বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণের আহ্বান জানান।

দেখা হয়েছে: 333
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪