|

কামারগাঁ ইউপির উন্নয়নের রূপকার চেয়ারম্যান মোসলেম প্রামানিক

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০২১

কামারগাঁ ইউপির উন্নয়নের রূপকার চেয়ারম্যান মোসলেম প্রামানিক

সারোয়ার হোসেন,তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলার ৬নং কামারগাঁ ইউনিয়ন(ইউপি)’র সার্বিক উন্নয়নের রূপকার বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দিন প্রামানিক বলে মনে করছেন ইউপির ভোটাররা।

কারন তিনি টানা দু’বারের পরিষদ চেয়ারম্যান ছিল বলেই তার হাত ধরে ইউনিয়নের যাবতীয় উন্নয়ন কাজ হয়েছে বলে মনে করেন তৃণমূল সাধারণ ভোটারসহ দল মত নির্বিশেষে সকলেই।

তিনি ২০১১সালে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী হয়ে নির্বাচিত হওয়ার পর থেকে এখন পর্যন্ত সার্বক্ষণিক দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ভোটারদের মাঝেই আছেন তিনি। কিন্তু এবার নির্বাচনে আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন না দেয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনায়ন তুলে নির্বাচন করছেন আওয়ামী লীগের এই জনপ্রিয় নেতা বর্তমান চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক।

ভোটারেরা জানান, চেয়ারম্যান মোসলেমের হাত ধরেই কামারগাঁ ইউনিয়নের অসংখ্য রাস্তা নির্মাণ সংস্কার, প্রটেকশন ওয়াল, কালভার্ট, বিশুদ্ধ পানির জন্য মটার স্থাপন করে পানি সাপ্লাই দেওয়া, মসজিদ, ঈদগাহ সংস্কার, ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণসহ ইউপি এলাকাকে ১০০% স্যানেটিশন এবং কোন অনিয়ম ছাড়াই এসব উন্নয়নের জন্য জেলার মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যানের স্বর্ণ পদক অর্জন করেন চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক। যার কারনেই তৃণমূল ও সাধারন ভোটারদের দাবির প্রেক্ষিতেই নির্বাচনে দল মনোনয়ন না দিলেও তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোট করছেন।

চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক জানান, নিরপেক্ষ নির্বাচন নিয়ে সন্দেহ আছে। ভোট করার কোনই ইচ্ছে ছিলনা,কিন্তু ভোটার ও তৃণমূল নেতাকর্মীদের চাপেই অংশ নিতে হয়েছে। তবে সুষ্ঠ ভোট হলে এবং ভোট কেন্দ্রে গিয়ে ভোটারেরা যদি ভোট দিতে পারেন তাহলে অবশ্যই আমি বিজয়ী হব ইনশাআল্লাহ।

দেখা হয়েছে: 144
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪