|

কালব লিঃ রংপুর ‘ক’ অঞ্চলের প্রতিনিধি পরিষদের সেক্রেটারি হলেন আব্দুল মতিন

প্রকাশিতঃ ৪:৫১ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০২৩

কালব লিঃ রংপুর 'ক' অঞ্চলের প্রতিনিধি পরিষদের সেক্রেটারি হলেন আব্দুল মতিন

সবুজ মিয়া গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: গঙ্গাচড়া উপজেলা শিক্ষক কর্মচারী কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান আব্দুল মতিন অভি কালব লিমিটেড ‘ক’ অঞ্চল এর আওতাভুক্ত রংপুর জেলা ক্লাস্টার প্রতিনিধি পরিষদের সেক্রেটারি নির্বাচিত হয়েছেন। তিনি আগামী তিন বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

বুধবার (১৮ জানুয়ারী) কালব লিমিটেড ‘ক’ অঞ্চল এর আওতাভুক্ত রংপুর জেলা ক্লাস্টার প্রতিনিধি পরিষদের সভায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সেক্রেটারি নির্বাচিত হন।

আব্দুল মতিন অভি বর্তমানে গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওর্য়াডের সদস্য,পাকুড়িয়া শরিফ দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক, প্রেসক্লাব গঙ্গাচড়ার সাধারণ সম্পাদক,মোটর শ্রমিক ইউনিয়ন গঙ্গাচড়া শাখার সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

আব্দুল মতিন অভি কালব লিমিটেড ‘ক’ অঞ্চল এর আওতাভুক্ত রংপুর জেলা ক্লাস্টার প্রতিনিধি পরিষদের সেক্রেটারি নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, ইউ’পি চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম লেবু, গঙ্গাচড়া উপজেলা শিক্ষক কর্মচারী কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সেক্রেটারি আব্দুল মোত্তালিব মিঠু, গণমাধ্যমকর্মী নির্মল রায়,আবু শাহাদত আহম্মেদ সালিম,সবুজ মিয়াসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

দেখা হয়েছে: 165
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪