|

কালিয়াকৈরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ৪:২০ অপরাহ্ন | জুলাই ০১, ২০২১

গণধর্ষণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি ১৭ জুন কালিয়াকৈর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নলুয়া গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষণচেষ্টার ব্যক্তি হলেন কালিয়াকৈর উপজেলার নলুয়া গ্রামের মৃত গনি মুন্সির ছেলে শামসুল হক (৫৫)।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের আলমগীরের স্ত্রীকে লম্পট শামসুল বিভিন্ন সময় কু প্রস্তাব দিয়ে আসছিল। গৃহবধূ শামসুল হকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ১৭ ই জুন রাতে গৃহবধূ প্রকৃতির ডাকে ঘরের বাহিরে আসলে পূর্ব থেকে উৎপেতে থাকা শামসুল ওই গৃহবধূর মুখে গামছা পেচিয়ে জোরপূর্বক জঙ্গলের দিকে টেনে হিচডড়ে নিয়ে যায়।

শামসুল ওই গৃহবধূর শরীরের স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত দেওয়ার পরে যখন ধর্ষণ করার চেষ্টা করতে ছিল ওই সময় গৃহবধূর ডাকচিৎকারে আশেপাশের লোকজন আসলে শামসুল বলে এই ঘটনা যদি কারো কাছে প্রকাশ করা হয় তাহলে তাকে খুন গুম করে ফেলা হবে বলে উপস্থিত জনতাকে হুমকি প্রদান করে।

পরে অভিযুক্ত আসামি শামসুল পালিয়ে যাওয়ার চেষ্টার সময় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে স্থানীয়দের উপস্থিতিতে শামসুলকে সেখান থেকে ছেড়ে দেয়া হয়।

এই ঘটনায় ওই গৃহবধূ সালমা বেগম ওই দিন রাতেই বাদী হয়ে কালিয়াকৈর থানায় শামসুল হকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার অভিযোগ তদন্ত অফিসার ফুলবাড়ীয়া ক্যাম্পের ইনচার্জ (এসআই) রফিকুল হক জানান, বিষয়টির তদন্ত করা হয়েছে। শামসুল হক মদ খেয়ে ওই মেয়েকে জাপটে ধরেছিল এলাকাবাসী তাকে মারপিট করে হাসপাতালে ভর্তি করেছে।

দেখা হয়েছে: 222
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪