|

কিশোরগঞ্জে বাস চাপায় শিশু নিহত, আহত ৩

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ন | জানুয়ারী ০৫, ২০২০

কিশোরগঞ্জে বাস চাপায় শিশু নিহত, আহত ৩

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে শ্যামল ছায়া পরিবহনের চাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী সারিকা (১০) নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় অটোরিকশার থাকা একই পরিবারের আরো ৩ জন গুরুতর আহত হয়েছে।

আজ রোববার বেলা পৌনে ১২ টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের আচমিতা ইউনিয়নের বানিয়াগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সারিকা কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের মুমিনের মাঠ এলাকার ওয়াসীম মিয়ার মেয়ে।

কটিয়াদী হাইওয়ে পুলিশ সুত্র জানায়, ওয়াসিম মিয়া সিএনজি চালিত অটোরিকশা চালক। ওয়াসিম মিয়া অটোরিকশা চালিয়ে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে কিশোরগঞ্জ থেকে মসুয়ায় নিজ বাড়িতে যাচ্ছিলেন।

বেলা পৌনে ১২ টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের আচমিতা ইউনিয়নের বানিয়াড়গ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে ময়মনসিংহ হতে ভৈরবগামী শ্যামলছায়া পরিবহনের একটি বাস সিএনজি চালিত অটোরিকশাকে পিছন ধিক থেকে চাপা দিলে দিলে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী শিশু সারিকা নিহত হয়।

এ সময় অটোরিকশার থাকা একই পরিবারের আরো তিনজন গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে ভাগলপুর জহিরুল ইসলাম হাসপাতালে পাঠায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জের কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট ডিএম জহিরুল ইসলাম জানান, এ সড়ক দুর্ঘটনার পর বিক্ষোব্ধ এলাকাবাসী প্রায় দেড় ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এতে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪