|

কিশোরগঞ্জে চার বছরের শিশুকে ধর্ষণ:ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০২০

ধর্ষণ

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক পরিমল চন্দ্র(১৪)কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(২ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন রাজিব দুন্দিয়াপাড়া গ্রামে। ধর্ষক পরিমল চন্দ্র উক্ত গ্রামের নেলভেলুর ছেলে।

থানা সুত্রে জানা যায়, জেলার কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুশা গ্রামের ডালিম কুমারের ৪ বছরের শিশুটি দুন্দিপাড়ায় তার নানী বাড়িতে ২৯ আগষ্ট বেড়াতে আসে। ঘটনার দিন ৩১ আগষ্ট বিকেলে শিশুটি প্রতিবেশী কয়েকজন শিশুর সাথে খোলাধুলা করছিল। এ সময় পরিমল শিশুটিকে চকলেটের প্রলোভন দেখিয়ে পার্শ্ববতী বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে।

এসময় শিশুটি চিৎকার দিলে শিশুটির নানীকে দৌড়ে আসতে দেখে পরিমল ও সহপাঠি একজন দ্রুত পালিয়ে যায়। বাড়িতে আসার পর শিশুটি তার নানীকে ঘটনাটি জানালে মঙ্গলবার(১ সেপ্টেম্বর) তার নানী কিশোরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, অভিযোগ পাওয়া মাত্রই অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য নীলফামারী সদর হাসপাতালে প্রেরণ করাও হয়েছে।

দেখা হয়েছে: 250
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪