|

নান্দাইলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন আটক ৩

প্রকাশিতঃ ১২:৫৭ পূর্বাহ্ন | মে ২৮, ২০১৮

শামছ-ই-তাবরীজ রায়হান, নান্দাইলঃ

নান্দাইল উপজেলার পৌরসদরের টিএন্ডটি অফিসের ভিতরে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে শনিবার (২৬মে) গণধর্ষনের দায়ে ৩জনকে আটক করেছে থানা পুলিশ। এ বিষয়ে শনিবার রাতে কিশোরী নিজে বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি সুনির্দিষ্ট মামলা দায়ের করে।

জানাযায়, শেরপুর ইউনিয়নের পাচঁরুখী গ্রামের হোসেন আলীর কন্যা (১৪) নান্দাইল পৌর সদরের কাকচরের ডেইজীর বাসায় গৃহপরিচারিকার কাজ করে। শনিবার বিকালে কাজ করার উদ্দ্যেশ্যে গ্রামের বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিক্সায় উঠে টিএন্ডটি অফিস সংলগ্ন স্থানে পৌছলে পৌরসভার ভূইয়াপাড়া এলাকার ভাড়াটিয়া নেত্রকোণা জেলার মৃত গোপাল সাহা’র পুত্র অটোরিক্সার ড্রাইভার উজ্জল সাহা (২৭), পৌরসভার চারআনি পাড়ার ফারুকের পুত্র রেজভী (১৮) ও সরু মিয়ার পুত্র হারিছ (১৭) জোরর্প্বূক টিএন্ডটি অফিসের ভিতর নিয়ে কিশোরীকে পালাক্রমে ধর্ষন করে।

পরে স্থানীয় লোকজন খবর পেয়ে কিশোরীকে উদ্বার করে থানায় নিয়ে আসে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা ঘটনাস্থল পরিদর্শন কালে কৌশলে ৩ ধর্ষককে আটক করে।

শেরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. সবুজ সরকার ও আবুল মেম্বার জানান, “ধর্ষিতা কিশোরীর পরিবারের সকল সদস্যই বুদ্ধি প্রতিবন্ধী। এধরনের ন্যাক্কারজনক ঘটনা সৃষ্টিকারী ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।”

ওসি মো. কামরুল ইসলাম মিঞা অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষক ৩ জনকেই গ্রেফতার করা হয়েছে এবং ধর্ষিতা কিশোরীর মেডিকেল চেকআপের জন্য রোববার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 688
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪