|

কিশোরী ধর্ষণ মামলায় দুই ধর্ষক গ্রেফতার

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০২১

নারায়ণগঞ্জ প্রতিনিধি: কিশোরী ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে আপন (২০) এবং মাহাবুব (১৯) নামে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যায় উপজেলার খাগকান্দা ইউনিয়নের ডেঙ্গুরকান্দী (সায়দাবাজ) গ্রামে ওই কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটে। ফলে ধর্ষীতার মা বাদী হয়ে গত সোমবার দুই জনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষীতার মা জানান, আমরা কয়েকটি দেশীয় মুরগী পালন করি এর মধ্যে ওই দিন সন্ধায় একটি মুরগী ঘরে না ফিরে আসায় আমার মেয়ে মুরগীটি খোঁজার জন্য বাড়ীর পাশে জঙ্গলে যায়। এসময় আপন এবং মাহাবুব তাকে পেছন থেকে ঝাপটাইয়া ধরে। পরে তাকে গামছা দিয়ে মূখ চেপে ধরে হাত,পা বেধে ফহিন্যার চকে নিয়ে যায়। সেখানে নিয়ে ধর্ষীতার ইচ্ছার বিরুদ্ধে মাহাবুবের সহযোগীতায় আপন তাকে জোড় পুর্বক ধর্ষণ করে।

পরে আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলামের নির্দেশক্রমে ওই দিনই এস আই সবুজ সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে মেঘনা বেষ্ঠিত ডেঙ্গুরকান্দী গ্রামে এক ঝটিকা অভিযান চালিয়ে ধর্ষক আপন এবং তার সহযোগী মাহাবুবকে গ্রেফতার করে।

ওসি নজরুল ইসলাম জানান, মামলার দুই আসামিকেই গ্রেফতার করে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪