|

কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে ও পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৫:৩৫ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৮

কুপিয়ে-পিটিয়ে-জখম-The college student wounded and wounded in Kalapara

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়া নাওভাঙ্গা টেকনিক্যাল কলেজের ম্যানেজমেন্ট বিভাগের দ্বীতিয় বর্ষের শিক্ষার্থী মো.ফয়সাল (২৪) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

রবিবার রাত আটটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর বাজার থেকে নিজবাড়ী ফেরার পথে সদরপুর গ্রামের রাস্তার ওপরে এলোপাথারী কুপিয়ে অজ্ঞান করে ফেলে রেখে যায় একই এলাকার মানিক খাঁন (২৫) পিতা আশ্রাব আলী খান, সোহাগ খাঁন (২০), পিতা হাবীব খানঁ, আল-আমীন খাঁন (৩২) পিতা মৃতঃ বারেক খাঁন ও ছাদ্দাম হোসেন (৩০) সহ আরো ৮/১০ জনের একটি দল।

রক্তাক্তবস্থায় ঘটনার দিন রাতে ফয়সালকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে প্রেরন করেন। এ ঘটনায় আহতের পিতা আক্কেলপুর নূরিয়া দাখিল মাদ্রাসার সুপার (ভারপ্রাপ্ত) মাওলানা মো. আবদুল মন্নান স্থানীয় ইউপি সদস্য (সাবেক) মো. রুহুল আমিনকে দায়ী করেছেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন অপরাধ বার্তাকে জানান, এ ব্যাপারে আমি অবগত নই, অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 439
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪