|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৮

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ন | ডিসেম্বর ১১, ২০২১

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৮

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে গ্রেফতার করে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মামলায় অভিযুক্ত পলাতক এবং সাজাপ্রাপ্তদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ দ্রুত নিষ্পত্তির লক্ষে নিয়মিত অভিযান চালানো হচ্ছে।

এ অভিযানের অংশ হিসাবে শুক্রবার রাতে এএসআই আজিজুল হকের নেতৃত্বে একটি টিম চর ভবানীপুর এলাকা থেকে সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আঃ মালেককে গ্রেফতার করে।

এসআই আরিফুল হাসানের নেতৃত্বে একটি টিম রহমতপুর ব্ইাপাস এলাকা থেকে চুরি (পুরাতন) মামলায় সন্দিগ্ধ আসামী বুলবুল ও জমশেদ আলীকে গ্রেফতার করে।

এসআই আশিকুল হকের নেতৃত্বে একটি টিম ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও দিঘারকান্দা বাইপাস এলাকা থেকে দস্যুতা মামলার আসামী আরিফুজ্জামান আরিফ ও দিদারকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টিম আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় থেকে চুরি (পুরাতন) মামলায় সন্দিগ্ধ আসামী শ্রী জয় দে কে গ্রেফতার করে। হত্যা মামলায় জড়িত মমতাজ উদ্দিন ও রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

দেখা হয়েছে: 179
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪