|

খিলালগঞ্জে ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০২০

খিলালগঞ্জে ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

রবিন চৌধুরী রাসেল -নিজস্ব প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া থানার খিলালগঞ্জ বাজারে ধর্ষণকারী দুলালের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী। আজ (১৯ সেপ্টেম্বর,২০২০) শনিবার দুপুর ২টার দিকে খিলালগঞ্জ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অপরদিকে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে শনিবার রাতে এ ব্যাপারে ২৮/০৬/২০২০ তারিখে গঙ্গাচড়া মডেল থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-২০।

অভিযোগ সূত্রে যায় , উপজেলার খিলালগঞ্জ এলাকার দুলাল (৩৫) গত বৃহস্পতিবার (১৭সেপ্টেম্বর) একই গ্রামের ভিকটিমের স্বামীর অনুপস্থিতিতে দুপুর ২টার দিকে বসত ঘরের দরজা খুলে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে ভিকটিমের চিৎকারে পাশের রুম থেকে শশুর ও প্রতিবেশীরা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

মানববন্ধনে বুদ্ধিরাম রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কমিউনিস্ট পার্টির নেতা দিলীপ চন্দ্র রায় বলেন, দুলাল মিয়া গ্রামে চরিত্রহীন, লম্পট প্রকৃতির লোক হিসেবে পরিচিত। এলাকায় এর আগেও কয়েকবার ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠে তার নামে এবং স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসীর মাধ্যমে এসব ঘটনার মীমাংসা হয়। কিন্তু দিনের পর দিন গ্রামের মধ্যে দুলাল মিয়া এসব কর্মকাণ্ডে গ্রামবাসী অতিষ্ট হয়ে উঠেছে ।

সাধারণ সম্পাদক পূজা উদযাপন পরিষদ গংগাচড়া উপজেলার পরিতোষ চন্দ্র সরকার বলেন, আমি নিজেও দুলালের এসব ন্যাক্কারজনক কর্মকান্ডের জন্য প্রশাসনের মাধ্যমে তার উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি ।

এ মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, সঞ্জিত কুমার লারু সভাপতি চন্দন আওয়ামী লীগ, খেলতন রানী সভাপতি পূজা উদযাপন পরিষদ গংগাচড়া উপজেলা, পদাৎ চন্দ্র চন্দ্র সরকার সদস্য রংপুর সদর উপজেলা আওয়ামী লীগ, পলাশ চন্দ্র সাংগঠনিক সম্পাদক জেলা স্বেচ্ছাসেবক লীগ ও সদস্য জেলা পূজা উদযাপন পরিষদ প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 256
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪